২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | বিকাল ৫:৫২

ব্রেকিং নিউজ

শিরোনাম

হরতাল অবরোধে এ পর্যন্ত ২৬৩ টি যানবাহনে আগুন

প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২৩ ১০:৩০ পূর্বাহ্ণ
Print Friendly and PDF

নিজস্ব প্রতিবেদক:- দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে ঘিরে হরতাল অবরোধের শুরু থেকে এ পর্যন্ত ৪২ দিনে ২৬৩টি যানবাহনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ২৮ অক্টোবর থেকে ৮ ডিসেম্বর সকাল ৬টা পর্যন্ত এসব ঘটনা ঘটে। এসব যানবাহনের মধ্যে ১৬২টিই বাস।

 

শুক্রবার (৮ ডিসেম্বর) ফায়ার সার্ভিস সদর দপ্তরের মিডিয়া সেলের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান শিকদার এসব তথ্য জানান। তিনি বলেন, ২৮ অক্টোবর থেকে ৮ ডিসেম্বর ভোর ৬টা পর্যন্ত অগ্নিকাণ্ডে ২৬৩টি যানবাহন ও ১৫টি স্থাপনা ক্ষতিগ্রস্ত হয়েছে।

 

 

এ ছাড়া গত ২৪ ঘণ্টায় রাজধানীতে একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শাহবাগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সামনে ‘তরঙ্গ প্লাস’ নামের একটি বাসে আগুন লাগানোর খবর পায় ফায়ার সার্ভিস। আগুন নির্বাপণ করতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ২টি ইউনিট ও ১০ জন কর্মী কাজ করে।

 

ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা আরও বলেন, ২৮ অক্টোবর থেকে ৮ ডিসেম্বর পর্যন্ত একটি অ্যাম্বুলেন্স ভাঙচুরের ঘটনা ঘটে। অগ্নিসংযোগ করা যানবাহনের মধ্যে রয়েছে, ১৬২টি বাস, ৪৪টি ট্রাক, ২৩টি কাভার্ডভ্যান, ৮টি মোটরসাইকেল ও ২৬টি অন্যান্য গাড়ি। গত ২৮ অক্টোবর পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ানোর পর রাজধানীতে বিএনপির ডাকা মহাসমাবেশ বানচাল হয়ে যায়। এরপর থেকে দলটি অব্যাহতভাবে হরতাল ও অবরোধের কর্মসূচি দিয়ে আসছে

Logo

<div class="fb-share-button" data-href="” data-layout=”button” data-size=”small”>