২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | বিকাল ৪:৪৬

ব্রেকিং নিউজ

শিরোনাম

অঙ্গীকার পূরণে ২০ কোটি টাকা করে পাচ্ছেন এমপিরা

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪ ১২:১৮ অপরাহ্ণ
Print Friendly and PDF

নিজস্ব প্রতিবেদক: নির্বাচনের আগে সংসদ সদস্যরা এলাকার উন্নয়নে বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে থাকেন। তাদের সেইসব প্রতিশ্রুতি পূরণে সরকার প্রত্যেককে ২০ কোটি টাকা করে বরাদ্দ দেবে বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম।

 

রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে জাতীয় সংসদে জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নুর এক প্রশ্নের জবাবে তিনি এই কথা জানান।

 

তাজুল ইসলাম বলেছেন, সংসদ সদস্যরা স্ব স্ব এলাকায় উন্নয়নের জন্য মানুষের কাছে অনেক অঙ্গীকার করেন, এটাই স্বাভাবিক। স্বাভাবিকভাবে সেসব অঙ্গীকার পূরণ করার জন্য এমপিদের যেমন আগ্রহ, তেমনি প্রধানমন্ত্রী বিষয়টি অত্যন্ত আন্তরিকভাবে অনুধাবন করেছেন।

 

তিনি বলেন, এসব কারণে প্রতি এমপির নির্বাচনী এলাকার জন্য এরই মধ্যে পাঁচ বছর মেয়াদে ২০ কোটি টাকা দেওয়ার একটি প্রকল্প প্রণয়ন করা হয়েছে।

অধিবেশেনে সভাপতিত্ব করেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

 

মুজিবুল হক চুন্নু বলেন, এমপিরা নির্বাচনী প্রতিশ্রুতি দেন। তাছাড়া তার এলাকার উন্নয়নে এর আগেও একটা থোক বরাদ্দ থাকতো। এখন নতুন সরকার, এ সরকারের আমলে এমপিদের নিজ নিজ এলাকার উন্নয়নে বরাদ্দ সরকার দেবে কি না?

 

এসময় এলজিআরডিমন্ত্রী আরো বলেন, এটি চলমান। এ প্রকল্প শেষ হলে বা এমপিদের নির্বাচনী এলাকার উন্নয়ন ও অঙ্গীকার পূরণে আবারো নতুন করে প্রকল্প নেয়ার কথা বিবেচনা করা হবে।

Logo

<div class="fb-share-button" data-href="” data-layout=”button” data-size=”small”>