৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | রাত ২:৩২

ব্রেকিং নিউজ

শিরোনাম

পাকিস্তানে সেনা সদস্যসহ নিহত ৯

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৪ ২:৪৩ অপরাহ্ণ
Print Friendly and PDF

আন্তর্জাতিক ডেক্স: পাকিস্তানের সীমান্তবর্তী খাইবার পাখতুনখোয়া প্রদেশে নিরাপত্তা বাহিনীর সুনির্দিষ্ট দুটি অভিযানে শুক্রবার ও শনিবার ৯ সন্ত্রাসী নিহত হয়েছেন। এ অভিযানে এক সেনাও মারা গেছেন।

 

সামরিক বাহিনীর আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক বিবৃতিতে বলা হয়েছে, ট্যাংক জেলায় নিরাপত্তা বাহিনীর পরিচালিত একটি গোয়েন্দাভিত্তিক অভিযানে দুই সন্ত্রাসী নিহত হয়েছেন। এর মধ্যে নিহত এইচভিটি রহমত উল্লাহ, বদর মনসুর নামে পরিচিত এবং নিহত অন্যজনের নাম টিএস আমজাদ ওরফে বাবর।

 

অন্যদিকে দক্ষিণ ওয়াজিরিস্তান জেলায় পরিচালিত আরেকটি অভিযানে তীব্র গুলিবিনিময়ের পর সাতজন সন্ত্রাসী নিহত হয়েছেন। এছাড়া এসব সন্ত্রাসীর কাছে অস্ত্র, গোলাবারুদ ও বিস্ফোরক পাওয়া গেছে।

 

বিবৃতিতে বলা হয়েছে, তারা নিরাপত্তা বাহিনীর ওপর হামলাসহ চাঁদাবাজি ও নিরীহ বেসামরিক লোকদের লক্ষ্যবস্তু করে হত্যাসহ এ অঞ্চলে অসংখ্য সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত ছিল। তবে অপারেশন চলাকালে বীরত্বের সঙ্গে লড়াই করে প্রাণ বিসর্জন দেন

 

সিপাহি শাহজেব আসলাম। ২৯ বছর বয়সি এ সেনা হরিপুর জেলার বাসিন্দা। ‘পাকিস্তানের নিরাপত্তা বাহিনী দেশ থেকে সন্ত্রাসবাদের হুমকি নির্মূল করতে বদ্ধপরিকর’ বলেও বিবৃতিতে জানিয়েছে আইএসপিআর। সূত্র: এক্সপ্রেস ট্রিবিউন।

Logo

<div class="fb-share-button" data-href="” data-layout=”button” data-size=”small”>