১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | রাত ১:৩৭

ব্রেকিং নিউজ

শিরোনাম

একসঙ্গে মরতে এসে সরে গেলেন প্রেমিকা, ট্রেনে কেটে মৃত্যু প্রেমিকের

প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৪ ১২:২৯ অপরাহ্ণ
Print Friendly and PDF

আন্তর্জাতিক ডেক্স: একসঙ্গে আত্মহত্যা করতে এসে ট্রেনের নিচে ঝাঁপ দিয়েছেন প্রেমিক, তবে পিছপা হয়েছেন প্রেমিকা। ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানে। রাজ্যের বালোতারা জেলার খেদ রেলওয়ে স্টেশনে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিলে রাজু ভাট নামের ওই ব্যক্তির (৩৪) মৃত্যু হয় বলে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে।

 

রাজু নামের ওই ব্যক্তির স্ত্রী ছাড়াও আট ও পাঁচ বছর বয়সী দুই সন্তান রয়েছে। কিন্তু প্রায় এক বছর আগে একই গ্রামের রাভিনা (২০) নামের এক যুবতীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন রাজু। তবে নানা কারণে তারা বিয়ে করতে পারেননি। বৃহস্পতিবার এ নিয়ে রাজু ও রাভিনার মধ্যে তুমুল তর্ক-বিতর্ক হয়, পরে তারা আত্মহত্যার সিদ্ধান্ত নেন। এরপর চলন্ত ট্রেনের সামনে রাজু ঝাঁপ দিলেও সিদ্ধান্ত পরিবর্তন করে পিছিয়ে যান রাভিনা।

 

ঘটনার পর ট্রেনের গার্ড ও স্টেশনের অন্যান্য কর্মীরা রাজুর মরদেহ বালোতরা স্টেশনে নিয়ে আসে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাজুর মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়।

অবশ্য নিহতের ভাই বীরমারাম অভিযোগ করেন, রাজু এর আগেও প্রাণনাশের হুমকি পেয়েছিলেন। রাজুকে রাভিনার পরিবার খুন করেছে এবং তার মৃতদেহ ট্র্যাকের উপর রেখেছিল যাতে মনে হয় সে আত্মহত্যা করে মারা গেছে।

 

এ ঘটনার পর রাজুর পরিবার মরদেহ নিতে অস্বীকৃতি জানিয়েছে। রাভিনাকে গ্রেপ্তারের দাবি তুলেছে তারা।

Logo

<div class="fb-share-button" data-href="” data-layout=”button” data-size=”small”>