৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | বিকাল ৫:১৪

ব্রেকিং নিউজ

শিরোনাম

পরকীয়ায় ওয়ার্ড আ.লীগ সভাপতি খুন, প্রেমিকা আটক

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৪ ৫:২৪ পূর্বাহ্ণ
Print Friendly and PDF

নিজস্ব প্রতিবেদক: ঝালকাঠি পৌর এলাকার ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রিপন মল্লিক (৫০) এর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত রিপন মল্লিক পৌর এলাকার ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির পদে রয়েছে। তিনি ওই এলাকার মৃত আবদুল মল্লিকের ছেলে। তবে এটি হত্যাকান্ড বলে গনমাধ্যমকে জানিয়েছে পুলিশ।

 

রিপনের প্রতিবেশী সৌদি প্রবাসী কামাল হোসেনের স্ত্রী শিরিন আক্তারের ঘরে গতকাল সোমবার (১৫ জানুয়ারি) রাত সাড়ে ১০ টায় এই হত্যাকান্ডটি ঘটেছে বলে তথ্য নিশ্চিত করেছে ওয়ার্ড কাউন্সিলর এসএম আল আমিন। তবে ওই নারীর সাথে রিপন মল্লিকের পরকীয়া প্রেমের সম্পর্ক ছিলো বলে জানিয়েছে স্থানীয় অনেকে।

 

মৃতদেহ প্রতিবেশী সৌদি আরব প্রবাসী কামাল হোসেন এর বাসায় রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা দেখতে পেয়ে ঝালকাঠি সদর থানা পুলিশকে খবর দেয়। মরদেহ রাতেই উদ্ধার করেছে পুলিশ। পরকীয়া প্রেমিকা শিরিন বেগমকে আটক করেছে পুলিশ।

 

পুলিশ, নিহতের স্বজন এবং স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, কৃষ্ণকাঠি মল্লিক বাড়ির বাসিন্দা আ’লীগ নেতা রিপন মল্লিক প্রায়ই সৌদি প্রবাসী কামালের স্ত্রী শিরিন আক্তারের ঘরে আসা যাওয়া করতেন। শিরিনের ছেলে ইমন হোসেন গত ৪ দিন পুর্বে ঢাকায় যায়। শিরিন ঘটনার দিন তার ঘরে একা ছিলো।

 

প্রতিবেশী হারিছ হোসেন বলেন, রাত সাড়ে ১০টায় শিরিন তার ঘরের ভিতর থেকে ডাক চিৎকার দিচ্ছিলো। এসময় আমিসহ আশপাশের মানুষ ঘরে ঢুকে দেখি রিপন মল্লিক অর্ধ উলঙ্গবস্থায় মেঝেতে পরেছিলো। সবাই মিলে তাকে সদর হাসপাতালে নিয়ে যাই। সেখানের ডাক্তার জানান রিপন মারা গেছে। তারপর আমরা রিপনের লাশ তার বাড়িতে পাঠিয়ে দেই।

 

নিহত রিপনের ভাই সমির মল্লিক বলেন, আমাকে স্থানীরা ফোনে জানায় আমার ভাইকে মেরে মাথা ফাটিয়েছে। তারপর আমি শিরিনের ঘরে এসে দেখি মেঝেতে রক্ত লেগে আছে। আর আমার ভাইকে হাসপাতালে নিয়ে গেছে। তখন শিরিন তার ঘরেই বসা ছিলো।

 

ঝালকাঠি অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. মুহিতুল ইসলাম বলেন, আমাদের কাছে মনে হচ্ছে এটা হত্যাকান্ড। এঘটনার সাথে পরকিয়ার কোন কারণ থাকতে পারে। ৯৯৯ এর মাধ্যমে তথ্য পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। যেই নারীর ঘরে হত্যা করা হয়েছে, সেই নারীর সঙ্গে রিপন মল্লিকের পরকীয়া সম্পর্ক ছিল বলেও তথ্য পেয়েছি। আমরা শিরিন নামের ওই নারীকে আটক করেছি। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Logo

<div class="fb-share-button" data-href="” data-layout=”button” data-size=”small”>