৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | রাত ৯:১০

ব্রেকিং নিউজ

শিরোনাম

ফের ৩৬ ঘন্টা কর্মসূচির ডাক বিএনপির

প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২৩ ১০:৩৪ পূর্বাহ্ণ
Print Friendly and PDF

নিজস্ব প্রতিবেদক: নির্বাচন বর্জন ও ক্ষমতাসীনদের পদত্যাগের একদফা দাবিতে ঘোষিত অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত গড়তে সারাদেশে আবারও তিন দিনের নতুন কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

রোববার (২৪ ডিসেম্বর) বেলা ৩টার দিকে ভার্চুয়ালি সংবাদ সম্মেলনে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী এই কর্মসূচির ঘোষণা করেন।

বিএনপি মুখপাত্র ঘোষিত কর্মসূচি অনুযায়ী, আগামী মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার গণসংযোগ ও লিফলেট বিতরণ করবে দলটি। জানা গেছে, বড়দিন উপলক্ষ্যে আগামীকাল সোমবার ২৫ ডিসেম্বর বিএনপির কর্মসূচিতে বিরতি থাকবে। তবে আগামী ২৬, ২৭ ও ২৮ ডিসেম্বর সারাদেশে গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি পালন করবে বিএনপি ও সমমনা দলগুলো।

এর আগে রোববার (২৪ ডিসেম্বর) দুপুর ২টার দিকে একই রকম কর্মসূচির ঘোষণা করেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম।

এদিন এক বিবৃতিতে এলডিপি জানায়, আগামী মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার দেশব্যাপী গণসংযোগ ও লিফলেট বিতরণ করবে তারা। এ সময় দলটির প্রেসিডেন্ট কর্নেল (অব.) অলি আহমদ বলেন, আসুন ঐক্যবদ্ধ হই, সত্য ও ন্যায় প্রতিষ্ঠার জন্য দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করি। কোনো অবস্থাতেই অন্যায়কে প্রশ্রয় দেয়া যাবে না। চিরতরের জন্য দুর্নীতিবাজ, অর্থপাচারকারী, নির্যাতন ও নিপীড়নকারীদের বর্জন করতে হবে। হতাশ হলে চলবে না, নতুন উদ্যমে সাহসের সাথে বর্তমান সরকারকে না বলতে হবে। সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার কাজে যুবসমাজকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

Logo

<div class="fb-share-button" data-href="” data-layout=”button” data-size=”small”>