২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | সকাল ৯:১২

ব্রেকিং নিউজ

শিরোনাম

জাতীয় পার্টি যেনো দেউলিয়া না হয় সে জন্যই নির্বাচনে: জিএম কাদের

প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২৩ ১০:২৭ পূর্বাহ্ণ
Print Friendly and PDF

নিজস্ব প্রতিবেদক: রাজনীতির মাঠে টিকে থাকার জন্য জাতীয় পার্টি নির্বাচনে অংশ নিচ্ছে বলে জানিয়েছেন দলটির চেয়ারম্যান জিএম কাদের। তিনি বলেন, ‘জাতীয় পার্টি যাতে বিলিন না হয়, দলকে ধরে রাখা এবং সংসদে থাকার জন্যই আমরা নির্বাচনে গিয়েছি।’ 

 

শনিবার (২৩ ডিসেম্বর) সকালে রংপুরে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। দলটির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত, কেরামতিয়া মসজিদে দোয়া মোনাজাত ও কর্মীদের সঙ্গে মতবিনিময়ের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করেন তারা।

 

সকালে রংপুরের পল্লী নিবাসে হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করেন জিএম কাদের। এরপর কেরামতিয়া মসজিদে দোয়া মোনাজাত করেন তিনি। পরে রংপুর জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে কর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে আনুষ্ঠানিকভাবে প্রচারণায় নামেন রংপুর-৩ আসনের জাতীয় পার্টির প্রার্থী জিএম কাদের।

 

কর্মী সভায় জিএম কাদের আরও বলেন, দলকে ধরে রাখা আর সংসদে টিকে থাকার জন্যই আমরা নির্বাচনে অংশ নিয়েছি। কারও সঙ্গে আমরা কোনো সমঝোতা করিনি। কৃত্রিমভাবে জাতীয় পার্টিতে অনৈক্য তৈরি করা হয়েছে, তবে দলের অস্তিত্ব বিলীন হওয়ার কোনো সম্ভাবনা নেই।

 

তিনি বলেন, জাতীয় পার্টির সঙ্গে আলাপ আলোচনা করে সরকার নির্বাচনে এসেছে, তবে নির্বাচন নিরপেক্ষ করতে হলে প্রশাসনকে নিরপেক্ষ করতে হবে। এই নির্বাচনে কোনো আসন বণ্টন হয়নি। নির্বাচন সুষ্ঠু হলে জাতীয় পার্টি সরকার গঠন করবে ইনশাআল্লাহ। বর্তমান নির্বাচন কমিশনের ওপর আস্থা আছে বলেই নির্বাচনে যাচ্ছে জাতীয় পার্টি।

Logo

<div class="fb-share-button" data-href="” data-layout=”button” data-size=”small”>