৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | রাত ৮:৫১

ব্রেকিং নিউজ

শিরোনাম

সড়ক দূর্ঘটনায় মৃত্যু আরো ২

প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২৩ ১:৪২ অপরাহ্ণ
Print Friendly and PDF

নিজস্ব প্রতিবেদক:- যশোরের চৌগাছায় সবজিবাহি ট্রাকের ধাক্কায় দুই জন কৃষক নিহত হয়েছে। মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকেল ৫ টার দিকে চৌগাছা-ঝিকরগাছা রোডের পলুয়া গ্রামের মসজিদ মোড়ে এ দূর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তারা দুই জন মারাযান।

নিহতরা হলেন উপজেলার পাশাপোল ইউনিয়নের মালিগাতী গ্রামের আলী হোসেনের ছেলে নুর ইসলাম (৪৫) ও দুড়িয়ালি গ্রামের নূর মোহাম্মাদ ছেলে আয়ুউব হোসেন (৬০)। আয়ুউব হোসেন ঝিকরগাছা উপজেলার বেলে বিশেহরি গ্রামের বাসিন্দা। তিনি মালিগাতী গ্রামে বসবাস  করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঝিকরগাছা থেকে ছেড়ে আসা চৌগাছাগামী সবজিবোঝাই (সাতক্ষীরা-ট-১১০৩৫৮) একটি দ্রুতগামী ট্রাক পলুয়া গ্রামের মসজিদ মোড়ে পৌছালে বিপরীতমুখী একটি মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক কৃষক নুরইসলাম ও মোটরসাইকেলের আরোহী আয়ুউব হোসেন মারা যান।

পাশাপোল ইউপি চেয়ারম্যান ওবাইদুল ইসলাম সবুজ বলেন, ঘটনাটি মার্মান্তিক এ ঘটনায় নিহতদের পরিবারে ও এলাকায় শোকের মাতম বইছে।

চৌগাছা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দূর্ঘটনাকবলিত সবজি বোঝাই ট্রাক (সাতক্ষীরা-ট-১১০৩৫৮)  টি জব্দ করে দশপাকিয়া পুলিশফাঁড়ি হেফাজতে রাখা হয়েছে। তবে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে।

Logo

<div class="fb-share-button" data-href="” data-layout=”button” data-size=”small”>