৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | দুপুর ২:০৭

ব্রেকিং নিউজ

শিরোনাম

বাংলা ভাষা শিখছেন সাকিব খানের মার্কিন নাইকা

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২৩ ৭:৪৫ অপরাহ্ণ
Print Friendly and PDF

বিনোদন ডেক্স: দীর্ঘদিন আগেই ‘রাজকুমার’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন মার্কিন মডেল-অভিনেত্রী কোর্টনি কফি। অবশেষে শাকিব খান অভিনীত সিনেমাটির শুটিং শুরু হতে যাচ্ছে। সিনেমায় অভিনয়ের প্রয়োজনে বাংলা ভাষা শিখছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

কোর্টনি কফি ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যায়, সাদা দেওয়ালে সাঁটানো হাতে লেখা বাংলা বর্ণমালা। আর ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আমি শিখছি।’ এই সিনেমার মাধ্যমে প্রথমবার বাংলা ভাষার চলচ্চিত্রে দেখা যাবে তাকে।

সিনেমাটির পরিচালক হিমেল আশরাফ বলেন, ‘কয়েক মাস ধরে বাংলা ভাষা শেখার চেষ্টা করছেন কোর্টনি। আমি গত মাসে নিউ ইয়র্কে গিয়েছিলাম। তখন কোর্টনির সঙ্গে দেখা হয়। দেখলাম তার অনেক ডেভেলপ হয়েছে। বাংলা ভাষা শেখার জন্য সে একজন সহকারীর সহযোগিতা নিচ্ছেন। এছাড়া অনলাইন টিউটরিয়াল এবং বিভিন্ন অ্যাপের সাহায্যও নিয়েছেন; সে নিয়মিত বাংলা সিনেমাও দেখছেন।’

শুটিংয়ের জন্য ৯ ডিসেম্বর সকালে ঢাকায় আসতেছেন কোর্টনি। এরপর শুরু হবে সিনেমাটির দৃশ্যধারণের কাজ। ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে এটি প্রযোজনা করছেন আরশাদ আদনান।

জানা গেছে, কোর্টনি মার্কিন টিভি সিরিয়ালে অভিনয় করেন। অর্ধ শতাধিক মার্কিন অভিনেত্রীদের মধ্যে অডিশনের মাধ্যমে তাকে চূড়ান্ত করা হয়েছে।

Logo

<div class="fb-share-button" data-href="” data-layout=”button” data-size=”small”>